ভৈরবে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে ঝুলন্ত অবস্থায় উদ্ধারকৃত গৃহবধূর মরদেহ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জ ভৈরবে শান্তা ইসলাম নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে শহরের টিনপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বামীর নাম জুয়েল মিয়া। তাদের বাড়ি নরসিংদির রায়পুরা উপজেলার গৌরীপুর গ্রামে। তবে তারা কয়েক মাস ধরে ভৈরব বাজারের একটি ভাড়া বাসায় বসবাস করছেন। জুয়েল সৌদি আরব প্রবাসী ছিলেন। তিনি গত ৮ জানুয়ারি দেশে আসেন।

খবর পেয়ে পুলিশ বাসায় এসে গৃহবধূর লাশ উদ্ধার করে। এ সময় তাঁর স্বামীকে আটক করে পুলিশ। পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ গৃহবধূর লেখা একটি চিরকুট উদ্ধার করে। চিরকুটে লেখা ‘আমার জন্য তুমি জীবন দিও না।’

গৃহবধূর মা হেলেনা বেগম জানান, জুয়েলের অনুপস্থিতিতে তাঁর মেয়ে শান্তা গৌরীপুর এলাকার বিল্লাল নামের এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। তিনি এ নিয়ে মেয়েকে অনেক শাসন করলেও ফেরাতে পারেননি। তিনি মেয়ের প্রেমিক বিল্লালকেও বহুবার নিষেধ করেছেন। দুদিন আগেই তিনি তাঁর মেয়ে এবং জামাইকে এ নিয়ে ঝগড়া না করতে বলেছিলেন। কিন্তু গতকাল এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে জুয়েল তাঁর মেয়ে শান্তাকে মারধর করে বলে অভিযোগ করেন তিনি।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খাঁন বাহার বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি পরকীয়ার জেরে ঝগড়া করে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’