ভৈরবে ডেকে এনে বন্ধুকে খুনের অভিযোগ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে রেলস্টেশন সংলগ্ন রেল লাইনের পাশে জঙ্গল থেকে উদ্ধার করা রিমনের লাশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে পূজা দেখার কথা বলে ডেকে এনে এক বন্ধুকে খুন করার অভিযোগ উঠেছে পাশের উপজেলা কুলিয়ারচরের দুই বন্ধুর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার এ খুনের ঘটনা ঘটে।

নিহত বন্ধুর নাম রিমন মিয়া (২২)। তিনি কুলিয়ারচর উপজেলার উত্তর সালুয়া গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে। অভিযুক্ত দুই বন্ধু একই এলাকার বাবুল ও ফাইজু।

নিহত রিমন মিয়ার পারিবারিক সূত্র জানায়, গতকাল বিকেলে রিমনকে তার দুই বন্ধু বাবুল ও ফাইজু ভৈরবে গিয়ে পূজা দেখবে বলে ডেকে আনে। পরে আজ শুক্রবার সকাল পর্যন্ত রিমন বাসায় না ফিরলে দুজনকে জিজ্ঞাসা করা হয়। তারা জানায় ভৈরবে আসার পর রিমন অন্য কোথাও চলে যায়।

আজ বিকেলে দুজনকে সঙ্গে নিয়ে তার বাবা ভৈরবে এলে শহরের রেলস্টেশন সংলগ্ন রেল লাইনের পাশে জঙ্গলে রিমনের লাশ পাওয়া যায়। পরে রেলওয়ে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় কৌশলে দুই বন্ধু পালিয়ে যায়।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, খবর পেয়ে সন্ধ্যায় শহরের রেলস্টেশন রোডের একটি জঙ্গল থেকে রিমনের লাশ উদ্ধার করা হয়। তাকে কে বা কারা কখন হত্যা করেছে, তা এখনই বলা যাচ্ছে না। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।