ভৈরবে ধান মাড়াইকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে ধান মাড়ায়কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহতের একজন। ছবি : এনটিভি

ভৈরবের আগানগর ইউনিয়নের লুন্দিয়া ও খলাপাড়া এলাকায় ধান মাড়ায়কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ২৫ থেকে ৩০টি বাড়িঘরে হামলা, ভাঙচুর ও মালামাল লুটের ঘটনা ঘটে।

নিহত মুগল শেখ (৩০) খলাপাড়া শেখবাড়ির মুতালিব শেখের ছেলে আর পাবেল শেখ (২২) লুন্দিয়া শেখবাড়ির আব্দুল খালেক শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালের দিকে শেখবাড়ির লোকজন মাঠে ধানমাড়ায় করতে গেলে স্থানীয় শিকদার বাড়ির লোকজন তাদের গালাগাল করে। এ নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে উভয়পক্ষের ১০ থেকে ১৫ জন আহত হয়। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মুগল শেখকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ খবর পৌঁছালে লুন্দিয়া গ্রামের শেখ বংশের লোকজন ও শিকদার বাড়ির আত্মীয় পাগলাবাড়ির লোকজনের মধ্যে দুপুর ১২টার দিকে সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষে উভয়পক্ষের আরও ১৫ থেকে ২০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শেখবাড়ির পাবেল শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ জানান, বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছে। পরে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে দোষীদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।