ভৈরবে ফেনসিডিলসহ দুই ‘মাদকব্যবসায়ী’ আটক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে ফেনসিডিলসহ র‍্যাবের হাতে আটক হওয়া দুজন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ফেনসিডিলসহ রিপন মিয়া (১৯) ও আরমান মিয়া (৩২) নামে দুই ‘মাদক ব্যবসায়ীকে’ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। আজ রোববার দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় নূরানী মসজিদের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক রিপন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামের বাসিন্দা। অপরদিকে আরমান মিয়া ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ একটি সিএনজিচালিত অটোরিকশা আটক করে  র‌্যাব-১৪-এর একটি দল। পরে এতে তল্লাশি চালিয়ে ৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় আটক করা হয় অটোরিকশায় থাকা দুই মাদক ব্যবসায়ী রিপন মিয়া ও আরমান মিয়াকে। জব্দ করা হয় মাদক পরিবহনের কাজে ব্যবহার হওয়া অটোরিকশাসহ নগদ দুই হাজার টাকা।

আটককৃতদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. আক্কাছ আলী জানান, আটক ওই দুজন দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে দেশের অভ্যন্তরে ফেনসিডিল নিয়ে আসত। এসব ফেনসিডিল ভৈরবসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি বিক্রি করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।