ভৈরবে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ২

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেল দুর্ঘটনায় আল আমিন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুজন। আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আল আমিন উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামের চুন্নু মিয়ার ছেলে। দুর্ঘটনা পর আহত দুজনকে উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বেলা ১১টার দিকে দুই বন্ধুকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে ভৈরব-কুলিয়ারচর সংযোগ সড়কের প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান সেতুতে ঘুরতে যায় আল আমিন। সেতুটি পার হওয়ার সময় আল আমিন বেপরোয়া গতিতে শরীর হেলিয়ে দুলিয়ে মোটরসাইকেল চালানোর সময় হঠাৎ দুর্ঘটনা কবলিত হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় আল আমিন। গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী। দুর্ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।