ভৈরবে ৪৭টি অবৈধ মোবাইল জব্দ, ৭৫ হাজার টাকা জরিমানা

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) এক অভিযানে ৪৭টি অবৈধ মোবাইল সেট জব্দ করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে সেগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময় নকল মোবাইল ফোন বিক্রির অভিযোগে পাঁচটি দোকানের মালিককে ৭৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল সোমবার বিকেলে ভৈরব শহরের ইয়াকুব সুপার মার্কেটে বিটিআরসির উপপরিচালক এসএম গোলাম সারোয়ারের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। তিনি জানান, দোকানগুলোতে অবৈধ মোবাইল পাওয়া যায়। জব্দকৃত মোবাইলের আইএমই নম্বর নকল যা সরকারকে ট্যাক্স না দিয়ে অবৈধভাবে সেটগুলো দেশে প্রবেশ করানো হয়। এ ধরনের অভিযান সারা দেশে নিয়মিত চলবে বলেও তিনি জানান।

কিশোরগঞ্জের ভৈরবে গতকাল সোমবার বিটিআরসির অভিযানে ৪৭টি অবৈধ মোবাইল সেট জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে সেগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। ছবি : এনটিভি

এ সময় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খীসা অভিযুক্ত লিটন মোবাইল স্টোরকে ২০ হাজার টাকা, নীলা মোবাইল স্টোরকে পাঁচ হাজার টাকা, হিমু মোবাইল ঘরকে ৩০ হাজার টাকা, রাইটা মোবাইল স্টোরকে ১০ হাজার টাকা ও রাসেল মোবাইল স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দ করা ৪৭টি মোবাইল সেট পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানে র‌্যাব ও পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।