ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যায় উন্নীত

Looks like you've blocked notifications!
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীতকরণসহ চারটি নতুন ভবনের উদ্বোধন করছেন সাংসদ নাজমুল হাসান পাপন ও তার স্ত্রী। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীতকরণসহ চারটি নতুন ভবনের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করে সাংসদ এ কাজের শুভ উদ্বোধন করেন।

এ সময় সাংসদের স্ত্রী ও বেক্সিমকো ফার্মার পরিচালক রোকসানা পাপন, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংসদ পাপন তাঁর বক্তব্যে বলেন, আপনাদের স্বাস্থ্যসেবার চাহিদার দিকটি বিবেচনা করে স্বাস্থ্য কমপ্লেক্সটিকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীতকরণ করা হলো। খুব শিগগিরই প্রয়োজনীয় সরঞ্জামাদিসহ সব বিভাগের চিকিৎসাসেবা শুরু হবে। এর আগে স্বাস্থ্য কমপ্লেক্সটি আগের একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে নতুন একটি সংযোজন করা হয়। আপনাদের চাহিদা বেড়ে গেলে ১০০ শয্যা থেকে স্বাস্থ্য কমপ্লেক্সটিকে ২০০ শয্যায় উন্নীতকরণ করা হবে। 

এরপর সাংসদ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সাতটি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।