মহাদেবপুরে অস্ত্র-গুলিসহ যুবক আটক

Looks like you've blocked notifications!
নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শুটারগান ও গুলিসহ আটক আইনুর ইসলাম। ছবি : এনটিভি

নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শুটারগান ও গুলিসহ আইনুর ইসলাম (২৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আজ বুধবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার ছাতুনতলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আইনুর ইসলাম নওগাঁর ধামইরহাট উপজেলার দেবীপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মহাদেবপুরের ছাতুনতলী বাজার এলাকায় অস্ত্র কেনাবেচা হবে। এমন তথ্যেও ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অবস্থান নেয়। এরপর ওই এলাকায় সন্দেহমূলকভাবে চলাফেরা করা যুবক আইনুর ইসলামকে আটক করে তল্লাশি করে। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগে বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ম্যাগাজিন এবং তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর ইসলাম জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের জন্যে ওই বাজারে অবস্থান করছিলেন বলে স্বীকার করেছে। তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছেন বলেও র‌্যাবের কাছে জানান।

নওগাঁর মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন মাহমুদ জানান, আজ বুধবার র‌্যাবের পক্ষ থেকে এ ঘটনায় মহাদেবপুর থানায় অস্ত্র আইনে মামলা শেষে আইনুর ইসলাম থানায় হস্তান্তর করেছে। আজ বুধবার বিকেলে আসামি আইনুর ইসলামকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছে।