মহাসড়কে মিলল লাশের টুকরো

Looks like you've blocked notifications!
হতভাগ্য যুবক নাসির উল্লাহ। ছবি : সংগৃহীত

কুমিল্লার চান্দিনা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পড়েছিল লাশের ছড়ানো ছিটানো টুকরো। চান্দিনার নাওতলা এলাকায় পাওয়া ওই লাশটি হতভাগ্য যুবক নাসির উল্লাহর (২৫)।

আজ সোমবার ওই ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়। নাসির উল্লাহ চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের রবিউল্লার ছেলে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন।

নিহতের বাবা রবিউল্লাহ এনটিভি অনলাইনকে জানান, তিনি নাওতলা মহাসড়কের দক্ষিণ পাশে বাচ্চু চেয়ারম্যানের মার্কেটে একটি চা দোকান চালান এবং রাতে ওই মার্কেটে নৈশ প্রহরীর কাজ করেন। সেই সুবাদে সারা রাত ওই চা দোকানটি খোলা রাখেন। মাঝেমধ্যে তাঁর ছেলে নিহত নাসির তাঁকে সহযোগিতা করতেন। তিনি আরো জানান,  গতকাল রোববার রাত ১১টার পর তাঁর খারাপ লাগায় ছেলেকে দোকানে বসিয়ে দিয়ে যান। সকালে ওই দোকানের সামনে দিয়ে ফজর নামাজ পড়তে যাওয়ার সময় দেখেন দোকানে তাঁর ছেলে নেই।  কিন্তু সাউন্ড অফ করা অবস্থায় টিভি চলতেছে। রবিউল্লাহ টিভি বন্ধ করে মহাসড়কের পাশ দিয়ে মসজিদে যাওয়ার সময় মহাসড়কে ছিন্নভিন্ন লাশ পড়ে থাকতে দেখেন। লাশের সঙ্গে  চাদর ও শার্ট প্যান্ট তাঁর ছেলের মনে হলেও প্রথমে সন্দেহ হয়নি।  নামাজ পড়ে আবার তিনি ছেলের খোঁজ নিতে থাকেন। পরে তাঁর ছেলেকে না পেয়ে আবার লাশের কাছে গিয়ে মৃতদেহ শনাক্ত করেন।

খবর পেয়ে চান্দিনা থানার ও ইলিয়টগঞ্জ ফাঁড়ির পুলিশ এসে মহাসড়কের বিভিন্ন স্থান থেকে নিহতে লাশের কিছু অংশ উদ্ধার করে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল বলেন, ‘আমরা তাঁর দোকানে কিছু রক্তের দাগ পেয়েছি। আমার ধারণা তাঁকে কোনো কারণে কে বা কারা দোকানে আঘাত করার পর মহাসড়কে ফেলে দিয়েছে। এতে চলমান যানবাহনের চাপায় তাঁর দেহ ছিন্ন ভিন্ন হয়ে গেছে। এ ব্যাপরে নিহতের বাবা হত্যা মামলার করার প্রস্তুতি নিচ্ছেন।’