মাগুরায় চারজনকে হত্যা ঘটনায় পাঁচজন জেলহাজতে

Looks like you've blocked notifications!
মাগুরায় চার খুন বিষয়ে আজ সোমবার বিকেলে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম। ছবি : এনটিভি

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে চারজনকে কুপিয়ে হত্যা ঘটনায় প্রধান আসামি নজরুল ইসলাম মেম্বারসহ মোট পাঁচজনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার বিকেলে সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মাগুরা-২-এর বিচারক হাসিবুল হাসান লাবু তাদের আদালতে পাঠানোর নির্দেশ দেন।

আজ সোমবার বিকেলে জেলার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জহিরুল ইসলাম।

এ হত্যা মামলার ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করেন মাগুরা পুলিশ সুপার। 

পুলিশ সুপার জানান, গত ৩১ অক্টোবর মাগুরা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিন মণ্ডলের নেতৃত্বে ঢাকার ডিএমপি এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালায়। সেখান থেকে হত্যার প্রধান আসামি নজরুল ইসলাম (৪৫), জালিম শেখ (৪৬), তুহিন হোসাইন (২৫), মো. রিয়াজ হোসাইন (২৪), ইয়ামিন হোসেনকে (৩০) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদের আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন কর হলে আদালত তাদের জেলহাজতে পাঠানো এবং পরবর্তীতে রিমান্ড শুনানির আদেশ দেন। 

আসন্ন ১১ নভেম্বরের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ১৫ অক্টোবর জগদল গ্রামে মেম্বার প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চারজন খুন হয়। ওই দিন নিহত হয় সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই ভাই সবুর মোল্লা (৫৫), কবির মোল্লা (৫০) এবং চাচাতো ভাই রহমান মোল্লা (৫০) ও প্রতিপক্ষের ইমরান হোসেন (৪০)।

এ হত্যাকাণ্ডের তিনদিন পর (১৮ অক্টোবর) মাগুরা সদর থানায় নিহত সবুর মোল্লার ছোট ভাই মো. আনোয়ার হোসেন বাদী হয়ে নজরুল ইসলাম মেম্বারকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে একটি হত্যা মামলা করেন।