মাগুরায় দুজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

মাগুরা শহরতলির বরুনাতৈল মাঠ থেকে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তিরা হলেন ফরিদপুরের দাউদ মোল্ল্যা ও লাভলু মণ্ডল।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, গতকাল দিবাগত রাত ১টার দিকে মাগুরা বাস টার্মিনালের অদূরে বরুনাতৈল মাঠে গোলাগুলির খবর পেয়ে পুলিশ দুই ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে। খোঁজখবর নিয়ে জানা যায়, মৃতদেহ দুটি ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের গফুর মণ্ডলের ছেলে লাভলু মণ্ডল (৪০) ও বোয়ালমারী উপজেলার হাটখোলার চর গ্রামের ওহাব মোল্যার ছেলে দাউদ মোল্যা (৩৮)।

ওসি জানান, নিহত দুজন আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাঁদের নামে মাগুরা ও ফরিদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতির ১২টির বেশি মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, ডাকাত দলের দুই পক্ষের  মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে তাঁরা নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুর রহমান সেলিম জানান, রাত ১টার দিকে পুলিশ গুলিবিদ্ধ দুটি লাশ নিয়ে এলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।