মাগুরায় নির্বাচনী সহিংসতায় চারজন নিহতের ঘটনায় আটক ৪

Looks like you've blocked notifications!
মাগুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চারজন নিহতের ঘটনায় স্বজনদের শোক। ছবি : এনটিভি

মাগুরায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে তাদের আটক করা হয়।

এদিকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও লুটপাটের আতঙ্কে অনেকেই বাড়ির মালামাল সরিয়ে নিচ্ছে।

আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল দুই পক্ষের সংঘর্ষে আপন দুই ভাইসহ চারজন নিহত হয়। আহত হয়েছে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন।

নিহত ব্যক্তিরা হচ্ছেন এলাকার দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে সবুর মোল্লা (৫৫) ও কবির মোল্লা (৫০), তাঁদের চাচাতো ভাই রহমান মোল্লা (৫০) ও লুৎফার মোল্লার ছেলে ইমরান হোসেন (৪০)।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান বলেন, ‘আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে গতকাল বিকেলে ঘণ্টাব্যাপী সংঘর্ষে চারজন নিহত হয়েছে।’

জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ‘আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের বর্তমান ইউপি সদস্য নজরুল মোল্ল্যা ও ইউপি সদস্য প্রার্থী সৈয়দ মোল্লা সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল। এর সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ মোল্লার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হয়। অন্যদিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যায়।’

এ ছাড়া মারাত্মক আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্লাসহ ছয়জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা দাবি করেন, নৌকার মনোনয়নপ্রাপ্ত ও আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তাঁর সমর্থক ইউপি সদস্য নজরুল পক্ষের লোকজন পরিকল্পিতভাবে সবুর, কবির ও রহমানকে কুপিয়ে হত্যা করেছে।