মাদারীপুরে এসপির গাড়িচালককে কুপিয়ে যখম

Looks like you've blocked notifications!
মাদারীপুর সদর উপজেলায় হামলায় আহত মাগুরা জেলা পুলিশ সুপারের ব্যক্তিগত গাড়িচালক ওলিউল্লাহ শেখ। ছবি : এনটিভি

মাদারীপুর সদর উপজেলায় মাগুরা জেলা পুলিশ সুপারের ব্যক্তিগত গাড়িচালক ওলিউল্লাহ শেখকে (৩৫) কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষের লোকেরা। গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার হাউজদী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

আহত ওলিউল্লাহ শেখ উপজেলার পশ্চিম চরনাচনা এলাকার মৃত হোসেন শেখের বড় ছেলে। তিনি মাগুরার পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার ঢাকার বাসায় ব্যক্তিগত গাড়িচালক হিসেবে চাকরি করেন।

ভুক্তভোগী ও তার পরিবার জানায়, ওলিউল্লাহ শেখের মা মনোয়ারা বেগমের পৈত্রিক সম্পত্তির ভাগের অংশ নিয়ে মামা সিদ্দিক রাঢ়ী ও কিবরিয়া রাঢ়ীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে একাধিকবার স্থানীয় মাতুব্বরের মাধ্যমে সালিশ-বৈঠক হলেও সমাধান হয়নি। গতকাল সকালে ওলিউল্লাহ শেখ ঢাকা থেকে ছুটিতে বাড়ি ফিরে পাশের গ্রামে খালার বাড়িতে বেড়াতে যান। পরে রাত ১১টার দিকে সেখান থেকে নিজ বাড়ি ফেরার পথে হাউজদী ব্রিজ এলাকায় আগে থেকে ওত পেতে থাকা সিদ্দিক রাঢ়ী ও তাঁর ছেলে কাওসার রাঢ়ী, নুরুল হক রাঢ়ীর ভাই কিবরিয়া রাঢ়ীসহ তাদের দলবল ওলিউল্লাহর উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তাঁর কানসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর যখম হয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

ভুক্তভোগী ওলিউল্লাহ শেখ বলেন, ‘আমাকে হত্যার জন্যই এই হামলা চালানো হয়েছে। আমাকে মেরে ফেললে তারা আমার মায়ের সম্পত্তি ভোগ করতে পারবে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।’

এ বিষয়ে জানতে চাইলে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।