মাদারীপুরে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৬

Looks like you've blocked notifications!
মাদারীপুর সদর হাসপাতাল। ছবি : সংগৃহীত

মাদারীপুর শহরের পুরান বাজার এলাকায় করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের (৬২) মৃত্যু হয়েছে। জেলায় নতুন করে আরো ৩৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৬৬ জনে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি কয়েকদিন ধরে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন। গত শুক্রবার রাতে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গভীর রাতে তিনি আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পরে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

জেলার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. অখিল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে একজন মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাঁর সৎকার সম্পন্ন হবে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।'

এদিকে, জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে,  জেলায় নতুন আক্রান্ত ৩৬ জনের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, কালকিনিতে দুজন, রাজৈরে চারজন এবং শিবচর উপজেলায় ১২ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৬৬ জনে। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছে ১৯৩ জন। ২৪ ঘণ্টায় জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৯৭টি। নতুন আক্রান্তসহ ৪২৮ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে নয়জন। করোনার উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেলেও এদের কোনো পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।