মাদারীপুরে মতিন মোল্লা ফাউন্ডেশনের চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ

Looks like you've blocked notifications!
অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে মাদারীপুরে চিকিৎসা সহায়তা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়। ছবি : এনটিভি

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে মাদারীপুরে দুস্থ ও অসহায়দের চিকিৎসা সহায়তা এবং শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ সোমবার সকালে মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির ভবনে এ সহায়তার উদ্বোধন করা হয়।

দীর্ঘদিন ধরে অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন মাদারীপুরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় এক দুস্থ পরিবারের চিকিৎসা ব্যয় বহন করার উদ্যোগ নেয়। এ সময় ওই পরিবারের কাছে সহায়তার চেক তুলে দেওয়া হয়।

এ সময় ফাউন্ডেশনের উপদেষ্টা ও নুরজাহান সেলিম নিরাময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম সরোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মাদারীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হিতেন চন্দ্র মণ্ডল, শহর সমাজসেবা কর্মকর্তা শ্যামল পাণ্ডে, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহসভাপতি শফিক স্বপন, সাধারণ সম্পাদক এম আর মুর্তজা, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম, সাবেক কাউন্সিলর তাসমিম আরা শিমুল।

অনুষ্ঠানে সার্বিক পরিচালনা করেন অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিকদার। এ সময় ২০০ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।