মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, কনস্টেবলকে ধরে পুলিশে সোপর্দ

Looks like you've blocked notifications!
পুলিশ কনস্টেবল এজাজুল হক। ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের সময় এজাজুল হক (১৯) নামের এক পুলিশ কনস্টেবলকে ধরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পুলিশ তাঁকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। 

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান এই খবর নিশ্চিত করেছেন। ওসি জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার রাজিবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এজাজুলের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। তিনি গাজীপুর মহানগর পুলিশের পুবাইল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই ছাত্রীর সঙ্গে পুলিশ কনস্টেবল এজাজুলের পরিচয় ঘটে। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাসে এজাজুল ওই মাদ্রাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

সম্প্রতি এজাজুল ছুটি নিয়ে বাড়িতে আসেন। এ সুযোগে মঙ্গলবার রাতে ওই ছাত্রীকে মোবাইলে ডেকে আনেন এজাজুল। মেয়ের বাড়ির পাশে একটি ঝোপে নিয়ে ধর্ষণ করেন। স্থানীয়রা টের পেয়ে এজাজুলকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ রাত ২টার দিকে এজাজুলকে আটক করে এবং ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর এজাজুলকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।