মাধবপুরে ডাকাতদের হামলায় চার পুলিশ সদস্য আহত

Looks like you've blocked notifications!
গতকাল বুধবার রাতে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে যান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি : এনটিভি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ডাকাত দলের হামলায় পুলিশের উপপরিদর্শকসহ (এসআই) চার পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান সংলগ্ন সুরমা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল হাসান জানান, গতকাল রাতে মোটরসাইকেলে করে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়ক হয়ে সাতছড়ি জাতীয় উদ্যানের দিকে যাচ্ছিল একদল ডাকাত সদস্য। এ সময় সুরমা চা বাগান এলাকায় টহলরত পুলিশ তাদের থামানোর চেষ্টা করে। তখন ডাকাতরা ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। হামলায় আহত হন এসআই জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন, সানোয়ার ও ফয়েজ। এ সময় ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।

পরে আহত এসআই জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন ও সানোয়ারকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে ও কনস্টেবল ফয়েজকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে কনস্টেবল রুহুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে সদর হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে যান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসপি মোহাম্মদ উল্ল্যা জানান, পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী সদরের আবদুস সোবহান সুমন ও একই জেলার শিবপুরের বায়জিদ বোস্তামী নামের দুই ডাকাতকে আটক করেছে। তাদের কাছ থেকে চীনের একটি পিস্তল ও দুটি গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন এসপি মোহাম্মদ উল্ল্যা।