মানিকগঞ্জে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ

Looks like you've blocked notifications!
আজ সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নারী অধিকার উপকমিটি এবং বর্ণন আবৃত্তি চক্রের প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ। ছবি : এনটিভি

সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মানিকগঞ্জে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। আজ সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নারী অধিকার উপকমিটি এবং বর্ণন আবৃত্তি চক্র।

ঘণ্টাব্যাপী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বর্ণন আবৃত্তি চক্রের প্রধান উপদেষ্টা সুলতানুল আজম খান আপেল, উপদেষ্টা সাইফুদ্দিন আহমেদ নান্নু ও সভাপতি ফারজানা হোসেন খান পুণম ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুসহ আয়োজক সংগঠনের প্রতিনিধিরা।

এছাড়া, সমাবেশে আবৃত্তি পরিবেশন করে বর্ণন আবৃত্তি চক্রের সাংগঠনিক সম্পাদক তানজিম হাসান, দপ্তর সম্পাদক রাজিবুর রহমান সিজান, নির্বাহী সদস্য শারমীন মাহমুদা নেজাসহ অন্যরা।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে বিভিন্ন জাতি, ধর্ম নির্বিশেষে বিভিন্ন ভাষাভাষির মানুষ পাশাপাশি বসবাস করে। কিন্তু দেশের একটি গোষ্ঠী এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেশের বিভিন্ন স্থানে মন্দির ও সনাতন ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা চালাচ্ছে।