মানুষের ভালোবাসায় এখনো টিকে আছে জাতীয় পার্টি : জিএম কাদের

Looks like you've blocked notifications!
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন এক মহান নেতা। এক বছর আগে তাঁর বিদায়ে বাংলাদেশের রাজনীতিতে এক বিশাল শূন্যতা সৃষ্টি হয়েছিল। অনেকেই আশঙ্কা করেছিল, এরশাদের শূন্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে।  জাতীয় পার্টিকে ধ্বংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে। জাতীয় পার্টি এখন অনেক সুসংহত ও ঐক্যবদ্ধ। কোনো অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না ।

আজ সোমবার সকাল ১০টায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি রংপুর পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে ফাতেহা পাঠ ও দোয়া মুনাজাত শেষে আয়োজিত সভায় এ কথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, এরশাদের রাজনীতি ছিলো দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত। আমরাও পল্লীবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি এগিয়ে নেব। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমরা কাজ করব। যেখানে থাকবে না বেকারত্ব, দুর্নীতি ও বৈষম্য। আমরা সামাজিক ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করব।

রংপুর সিটি করপোরেশন এর মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, ‘আজ পল্লীবন্ধুর প্রথম মৃত্যু বার্ষিকীতে উপনির্বাচন করে তাঁবেদার নির্বাচন কমিশন দেশের কোটি মানুষের ধিক্কার পেয়েছে। উপনির্বাচনে ভোট চুরির মহোৎসব সৃষ্টি করেছে নির্বাচন কমিশন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, করোনা টেস্টের নামে দেশে সীমাহীন দুর্নীতি হয়েছে। দেশ থেকে করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে  বিদেশে গিয়ে প্রবাসীরা হয়রানির শিকার হচ্চে। বাংলাদেশের ভাবমূর্তি চরম ভাবে ক্ষুন্ন হয়েছে। এর সঙ্গে যারা জড়িত এবং যারা দুর্নীতির কমিশন খেয়েছে, তাদের আইনের আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

এ সময়  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, ব্যরিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, সোলায়মান আলম শেঠ, মেজর (অব) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লোটন, আবদুস সাত্তার, জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল, সাধারণ সম্পাদক আল মামুনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বিকেল সাড়ে ৪ টায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বনানী কার্যালয়ে পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেবেন।