মামলার ১১ মাস পর সন্তানসহ তরুণী উদ্ধার, যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নওগাঁর বদলগাছি থানা পুলিশ অপহরণের অভিযোগে এই যুবককে চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। ছবি : এনটিভি

নওগাঁর বদলগাছি থানায় তরুণীকে অপহরণ মামলার ১০ মাস ২৫ দিন পর আল-আমিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পরে আল-আমিনের দেওয়া তথ্যমতে, দুই মাসের সন্তানসহ ভুক্তভোগী তরুণীকেও উদ্ধার করে পুলিশ।

বদলগাছি থানার মামলা সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৯ মার্চ বিকেল সাড়ে ৫টায় উপজেলার সদর ইউনিয়নের গাবনা গ্রামের আবু তাহেরের বাড়ীর পাশ থেকে ভয়ভীতি দেখিয়ে ও মুখে কাপড় বেঁধে জোরপূর্বক একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে ভুক্তভোগী ওই নাবালিকাকে তুলে নিয়ে যান আল আমিন। এরপর ৩০ মার্চ ওই তরুণীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরবর্তী সময়ে মামলাটি আদালতে পাঠানো হয়।

গতকাল বদলগাছি থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহের তাঁর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওই তরুণীকে দুই মাসের বাচ্চাসহ চট্টগ্রামের চান্দগাঁও থানার কালুরঘাটের বরিশাল বাজারের মুন্সির বাসা থেকে উদ্ধার এবং আসামি আল আমিনকে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, অপহরণের সময় ভুক্তভোগী নাবালিকা ছিল। এখনও তার বয়স ১৮ বছর হয়নি। এ কারণে এবং যেহেতু নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা সেহেতু জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে দুই মাসের বাচ্চাসহ থানা হেফাজতে রাখা হয়েছে। আগামী রোববার আদালতে সোপর্দ করা হবে। বিজ্ঞ আদালত ভুক্তভোগীর বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন। এ মামলার অপহরণকারী আল আমিনকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।