মামাতো বোনকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
বাগেরহাট সদর মডেল থানা। ছবি : এনটিভি

বাগেরহাটে পঞ্চম শ্রেণির পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় উজ্জল খাঁ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে বাগেরহাট সদর উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মেয়েটির বাবা বাদী হয়ে উজ্জল খাঁ ও তার মাকে আসামি করে মামলা করেন। উজ্জল সদর উপজেলার একটি গ্রামের বাসিন্দা। উজ্জল খাঁ মামলার বাদীর ভাগ্নে হন।

মামলায় বাদী অভিযোগ করেন, ‘গত ১৫ ফেব্রুয়ারি আমার বোন আমাদের বাড়িতে আসেন। যাওয়ার সময় আমার মেয়েকে তাদের বাড়িতে বেড়াতে নিয়ে যান। কয়েকদিন কেটে গেলেও মেয়েকে বাড়িতে দিয়ে যায় না। প্রায় একমাস পর আমি মেয়েকে আনতে যাই। কিন্তু মেয়েকে দিতে রাজি হয় না। পরে ২৯ মার্চ স্থানীয়দের সহায়তায় আমার মেয়েকে বাড়িতে নিয়ে আসি। মেয়ের শারীরিক অসুস্থতা ও অস্বাভাবিক চালচলনের কারণে আমার সন্দেহ হয়। পরে জিজ্ঞাস করলে মেয়ে জানায়, ১৭ ফেব্রুয়ারি থেকে ২৯ মার্চ পর্যন্ত উজ্জল খাঁ তাকে একাধিকবার ধর্ষণ করেছে। বিষয়টি আমি আমার বোনকে জানালে সে আমাকে উল্টো হুমকি দেয়।’

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, মেয়েটির বাবার করা মামলায় পুলিশ উজ্জলকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।