মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে দুই নারীর লাশ উদ্ধার, নিহত বেড়ে ১৭

Looks like you've blocked notifications!
কক্সবাজারের সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় গত মঙ্গলবার ১৫ জনের লাশ উদ্ধার করা হয়। এনটিভি ফাইল ছবি

কক্সবাজারের সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

গতকাল শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কোস্টগার্ডের সেন্টমার্টিন স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট নাঈম উল হকের নেতৃত্বে উদ্ধার অভিযানে থাকা কোস্টগার্ডের একটি দল ট্রলারডুবির কাছাকাছি স্থান থেকে ভাসমান একটি মৃতদেহ উদ্ধার করে।

আজ শনিবার সকাল ১১টার দিকে ছেঁড়া দ্বীপের বাইরের দিকে অপর নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৭ জনে।

ওই কোস্টগার্ড কর্মকর্তা জানান, নারীর বয়স আনুমানিক ৩৫ বছর হবে। মৃতদেহটি উদ্ধারের পর টেকনাফ থানায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

গত মঙ্গলবার ১৩৮ যাত্রী নিয়ে সাগরপথে মালয়েশিয়া যাত্রাকালে সেন্টমার্টিনের অদূরে পাথরের সঙ্গে ধাক্কা লেগে একটি ট্রলার ডুবে যায়। ঘটনার দিন ১৫ জনের লাশ ও ৭৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছিল। নিখোঁজ ছিল অর্ধশতাধিক।

ট্রলারডুবির ঘটনায় পরদিন কোস্ট গার্ড বাদী হয়ে ১৯ জনকে আসামি করে টেকনাফ থানায় মামলা করে। সেই মামলায় পুলিশ এরই মধ্যে নয়জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।