মাশরাফি যুব ও ক্রীড়া সম্পাদক হওয়ায় আনন্দ মিছিল

Looks like you've blocked notifications!
মাশরাফি বিন মোর্ত্তজাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক করায় নড়াইলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল। ছবি : এনটিভি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক করায় নড়াইলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার জেলা আওয়ামী লীগের আয়োজনে সন্ধ্যা সাড়ে ৬টায় পুরাতন বাস টার্মিনালে জেলা কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়। পরে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রূপগঞ্জ মুচিরপোলে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, মিটুল কুমার কুণ্ডু, সদস্য বিপ্লব হোসেন বিশ্বাস বিলো, হাফিজ খান মিলন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আওড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, গাউসুল আজম মাসুম, মো. মাহফুজুর রহমান, হবখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু সুলতান, জেলা যুব মহিলা লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভুইয়া, সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল প্রমুখ।