মুঠোফোনে পরিচয়, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

Looks like you've blocked notifications!
গাজীপুরের কালীগঞ্জ থানা। ছবি : এনটিভি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় বদরুল আহমদ খান (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ১৯ দিন পর মেয়েটিকে উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃত বদরুল শ্রীপুর উপজেলার নান্দিয়া সাগুন এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, ২০২০ সালের ১৯ ডিসেম্বর সকাল ১০টার দিকে ওই ছাত্রী পরীক্ষার ফলাফল জানতে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে গত ২১ ডিসেম্বর ওই ছাত্রীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর ১৯ দিন পর রোববার রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

এদিকে ওই ছাত্রী জানায়, বদরুলের সঙ্গে তার পরিচয় হয়েছিল মোবাইল ফোনে। এরপর বিভিন্ন সময় তাদের মধ্যে কথাবার্তা হতো। গত ১৯ ডিসেম্বর সে বদরুলের সঙ্গে দেখা করতে জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যায়। পরে বদরুলসহ তার কয়েক বন্ধু মিলে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে তার ভগ্নিপতির বাড়িতে নিয়ে যান। এরপর থেকে ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে জিম্মি করে একাধিকবার ধর্ষণ করেন বদরুল।

আজ সোমবার দুপুরে আসামি বদরুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা।