মুন্সীগঞ্জে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল। ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জ সদর উপজেলায় মুক্তারপুর সেতুতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. আবদুল্লাহ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. আলেক (৩০) নামের আরও এক জন। মুক্তারপুর সেতুর পূর্ব অংশে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন বক্তাবলি ইউনিয়নের মো. খোরশেদের ছেলে। আহত মালেকের বাড়ি একই ইউনিয়নের আলিরটেক গ্রামে।

সদর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল রাত ৮টার দিকে মোটরসাইকেলে করে আবদুল্লাহ ও মালেক নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জ অভিমুখে আসছিলেন। পথে তাঁরা সদর উপজেলার মুক্তারপুর সেতুর পূর্বপাশে পৌঁছালে বিপরীত দিক দিকে নারায়ণগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত হন আবদুল্লাহ ও মালেক। পরে তাঁদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে মৃত্যু হয় আবদুল্লাহর। এদিকে, দুর্ঘটনার পর অটোরিকশা নিয়ে চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস হাসান জানান, নিহত ও আহত ব্যক্তির মাথায় ও শরীরে গুরুতর আঘাত রয়েছে। হাসপাতালে ভর্তির পর ঢামেক হাসপাতালে পাঠানোর সময় আবদুল্লাহর মৃত্যু হয়। আহত মালেকের অবস্থা আশঙ্কাজনক।