মুন্সীগঞ্জে জমি নিয়ে বিবাদ, প্রতিপক্ষের হামলায় নিহত ১

Looks like you've blocked notifications!

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আমির আলী ওরফে মীর আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের পূর্ব চান্দ্রের চর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই ও বোন গুরুতর আহত হন।

এলাকাবাসী জানায়, চান্দ্রের চর গ্রামের কামিজুদ্দিন কামু (৫৬), শহিদুল্লাহ (৪৫), সাদরের (৪৭) সঙ্গে একই গ্রামের মীর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আজ  দুপুর সাড়ে ১২টার দিকে বিরোধপূর্ণ জমি নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটির একপর্যায় লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় মীর আলী ও তার ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগম আহত হন।

গুরুতর আহত মীর আলীকে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তিনি মারা যান। শাহিদা পারভীন ও মো. আজিজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, হাসাপাতালে নিয়ে আসার আগেই মীর আলী মারা যান। আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখনো কোনো মামলা হয়নি। মৃতের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।’