মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারী নিহত, গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে গ্রেপ্তারকৃত পাঁচ আসামিকে আদালতে নিয়ে আসার সময় তোলা হয়। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় পূর্ব শত্রুতা এবং বাড়িতে  প্রস্রাবের ছিটা যাওয়া নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক নারী নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার ভিটি মালদা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত খাদিজা বেগম (৫০) ওই গ্রামের মুক্তার বেপারীর স্ত্রী। তার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। এ ঘটনায় জড়িত এক নারীসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর আজ সোমবার দুপুরে জেলা আদালতে পাঠিয়েছে টঙ্গিবাড়ী থানা পুলিশ।

আটককৃত পাঁচজন হলেন রমজান আলী, আল ইসলাম, বকুল বেগম, অভি ছৈয়াল ও আনোয়ার ছৈয়াল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ভিটি মালদা গ্রামের মুক্তার বেপারীর সঙ্গে প্রতিবেশী রমজান বেপারী গংয়ের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জেরে এবং জানালা দিয়ে শিশু প্রস্রাব করলে রমজান আলীর বাড়িতে ছিটা যাওয়ায় গতকাল সন্ধ্যায়  মুক্তার বেপারীর বাড়িতে হামলা চালান রমজান আলী, আল ইসলাম, আনোয়ার, অভি, বকুল বেগমসহ কয়েকজন। এ সময় রমজান আলী প্রথমে মুক্তার বেপারীর স্ত্রী খাদিজাকে বাঁশ দিয়ে পেটান। পরে খাদিজার পেটে লাথি মারলে তিনি গুরুতর আহত হয়ে ঢলে পড়েন।

পরে আহত খাদিজাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন‌। 

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহত খাদিজার স্বামী বাদী হয়ে ছয়জনকে আসামি করে গতকাল রাতে মামলা করেছেন। এ ঘটনায় মূল আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করে সাত দিনের  রিমান্ড চাওয়া হয়েছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরেই কথা কাটাকাটি এবং এক পর্যায়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

কোর্ট ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, আজ বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রমজান আলী ও আল ইসলামকে দুই দিন করে, বকুল বেগম ও আনোয়ার ছৈয়ালকে এক দিনের করে রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি অভি ছৈয়াল কিশোর হওয়ায় তাকে গাজীপুরের টঙ্গীতে জাতীয় কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে।