মুরগি বোঝাই পিকআপ খালে, নিহত ব্যবসায়ী

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে খাল থেকে পিকআপ ভ্যান ও আহতদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের শ্রীনগরে মুরগি বোঝাই একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ওমর শেখ (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ শনিবার (১৫ এপ্রিল) ভোর ৬টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেওয়াটখালী এলাকায় এদুর্ঘটনা ঘটে।

নিহত ওমর উপজেলার মাশুরগাঁও গ্রামের মিজানুর রহমান খানের ছেলে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, শ্রীনগর থেকে মুরগি নিয়ে ঢাকার অভিমুখে যাচ্ছিল ওমর শেখের পিকআপভ্যানটি। ভোরে ৬টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেওয়াটখালী এলাকা পৌঁছালে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু খালে পড়ে যায়। এসময় চালক গাড়ি থেকে বের হতে পারলেও গুরুতর রক্তাক্ত জখম হয়ে ওমর শেখ গাড়ির কেবিনে আটকে পড়ে। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাঁসাড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। পরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ীকে‌ মৃত ঘোষণা করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, ‘খবর পেয়ে র‍্যাকার দিয়ে খাল থেকর গাড়ি ও ব্যবসায়ী ওমর ফারুককে উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ীর মরদেহ হাসপাতালে রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। গাড়ির চালককে পাওয়া যায়নি। তবে, মহাসড়কের পাশে রেলিং থাকলে পিকআপ বা যানবাহন খাদে পড়বে না। মহাসড়কের পাশে সার্ভিস লেন রেলিং থাকা দরকার।’