মেহেরপুরে ছিনতাইকারীদের গুলিতে সিটি ব্যাংকের এজেন্ট নিহত

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী থানা। ছবি : সংগৃহীত

মেহেরপুরের মুজিবনগর উপজেলার খাদেমুল ইসলাম (৩৫) নামের এক সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে টাকা ছিনতায়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পরে গাংনী হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার খোকসা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে। তিনি সিটি ব্যাংকের একটি এজেন্ট শাখার ম্যানেজার ছিলেন।

জানা যায়, নিহত খাদেমুল মেহেরপুরের প্রধান এজেন্ট শাখা থেকে টাকা নিয়ে মোটরসাইলে গাংনী যাচ্ছিলেন। এ সময় সদর উপজেলার খোকসা গ্রামের একটি মাঠের মধ্যে দুর্বৃত্তরা তাঁর পথরোধ করে। টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। খাদেমুল চিৎকার দিলে দুর্বৃত্তরা তাঁকে গুলি করে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গুলি করার পর মোটরসাইকেলে চড়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাদের তিনজনের সবার মাথায় হেলমেট ছিল। ধারণা করা হচ্ছে, শহর থেকেই তাকে অনুসরণ করে আসছিল দুর্বৃত্তরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, ‘ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। তবে দ্রুত সঠিক চিকিৎসা দেওয়া গেলে, হয়তো তাকে বাঁচানো যেত। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে। নিহতের কাছে থাকা ৪৬ লাখ টাকাসহ ব্যাগ উদ্ধার করা হয়েছে। পরে নিহতের পরিবারের কাছে এসব টাকা হস্তান্তর করা হয়।’   

’এ বিষয়ে জেলার গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুরফিকার আলী বলেন, ‘খুনিকে শনাক্ত করা গেছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করা হবে।’