মেহেরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত

Looks like you've blocked notifications!
মেহেরপুরের মুজিবনগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতদের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

মেহেরপুরের মুজিবনগর উপজেলা দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। আজ বুধবার দুপুর ২টার দিকে কেদারগঞ্জ-মুজিবনগরের মাঝামাঝি মানিকনগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২), মিনারুল ইসলামের ছেলে শামিম হোসেন (২২) এবং গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের নিহাজুলের ছেলে মোস্তাক হোসেন (২০)। আহতরা হলেন সদর উপজেলার আলমপুর গ্রামের সামজান বিশ্বাসের ছেলে ওমর ফারুক ও গাড়াডোব গ্রামের আব্দুল রশিদের ছেলে রকিবুল।

স্থানীয়রা জানান, শাকিল ও শামিম দুজনই নিজ গ্রাম সোনাপুর থেকে কেদারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। অপরদিক থেকে গাংনীর গাড়াডোব থেকে অপর একটি মোটরসাইকেলে মোস্তাক, ওমর ফারুক ও রকিবুল মুজিবনগরে ঘুরতে যাচ্ছিলেন। এ সময় কেদারগঞ্জ- মুজিবনগরের মাঝামাঝি স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসেম আলী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছ। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য জেলার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।