মেহেরপুরে ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের দাফন সম্পন্ন

Looks like you've blocked notifications!
মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের জানাজায় অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ছবি : এনটিভি

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

ইসমাইল হোসেন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে এক মাস ধরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ জুমা মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। পরে জানাজা শেষে পৌর কবরস্থানে দাফন করা হয়।

বর্ণাঢ্য রাজনীতিক, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মন্তব্য করেছেন বিভিন্নজন। তাঁর এ মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেনি এমপি, জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাজা ও দাফন কাজে অংশ নেন।