মোংলায় আ. লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৪

Looks like you've blocked notifications!
মোংলা উপজেলার কচুবুনিয়া বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ। ছবি : এনটিভি

বাগেরহাটের মোংলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হয়েছে। আজ শুক্রবার দুপুরে আগে উপজেলার কচুবুনিয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার এমরান বিশ্বাস ও পরাজিত প্রার্থী আউয়াল জোমাদ্দারের সমর্থকরা ইউপি নির্বাচন ইস্যুতে আজ দুপুরের আগে কচুবুনিয়া বাজারে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে উভয় পক্ষের তর্কবির্তক সংঘর্ষে রূপ নেয়। এ সময় উভয় পক্ষই লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১৪ জন আহত হন।

আহতদের দুপুরেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত দুজনকে সন্ধ্যায় খুলনায় পাঠানো হয়েছে। আহতরা হলেন আউয়াল জোমাদ্দারের সমর্থক মনির শিকদার, ওবায়দুল শিকদার, মালেক, মোকসেদুল, অলি মৃধা, কবির মল্লিক, লাভলু শিকদার, জামাল খন্দকার ও সুমন এবং এমরান বিশ্বাসের সমর্থক সাখাওয়াত, কামাল শিকদার, রাসেল শিকদার, মজিবর হাজি ও আজিজুল শিকদার।

আহতদের মধ্যে আউয়াল জোমাদ্দারের সমর্থক মনির শিকদার ও এমরান বিশ্বাসের সমর্থক রাসেল শিকদারকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

এদিকে এ ঘটনায় আউয়াল জমাদ্দার ও এমরান বিশ্বাস একে অপরকে দোষারোপ করেন।  নির্বাচনকে ঘিরে ভোট দেওয়া না দেওয়া এবং স্থানীয় গ্রুপিং নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে দাবি করেন তারা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্তাধীন রয়েছে। এখন পর্যন্ত এ নিয়ে কোনো পক্ষেরই অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’