মোটরসাইকেল চোর চক্রের সদস্য সন্দেহে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

Looks like you've blocked notifications!

মোটরসাইকেল চোর চক্রের সদস্য সন্দেহে ঢাকার আশুলিয়া থেকে জুলহাস হোসেন নামের (৩৫) স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে আটক করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

আজ বুধবার ভোরে আশুলিয়ার ধনিয়া এলাকা থেকে তাঁকে আটক করা হয়। জুলহাস হোসেন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

থানা সূত্রে জানা গেছে, তিন মাস আগে মানিকগঞ্জ সদর উপজেলা থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়। পরে তদন্তে দেখা যায়, ওই চোর চক্রের সঙ্গে জুলহাসের সখ্যতা ও নিয়মিত যোগাযোগ রয়েছে।

পরে আজ ভোরে মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে জুলহাসকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সম্প্রতি মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়। তাঁর কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জুলহাসকে আটক করা হয়েছে। মোটরসাইকেল চুরির সঙ্গে জুলহাসের সংশ্লিষ্টতার প্রাথমিক তথ্য রয়েছে। তবে বিষয়টি আরো নিশ্চিত হতে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ব্যাপারে ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা জানান, ব্যক্তিগত অপরাধজনিত কর্মকাণ্ডের দায়ভার সংগঠন নেবে না। অভিযোগের সত্যতা পাওয়া গেলে জুলহাসের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।