মোবাইলে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্র খুন

Looks like you've blocked notifications!
প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্র কাজী গোলাম রসুল। ছবি : সংগৃহীত

মোবাইল ফোনে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে মাগুরা সদর উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে কাজী গোলাম রসুল নামের এক স্কুলছাত্র খুন হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বেরইল পলিতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্র কাজী গোলাম রসুল বেরইল গ্রামের কাজী রওনক হোসেনের ছেলে। সে গঙ্গারামপুর কালীপ্রসন্ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্কুলছাত্র গোলাম রসুলের বাবা চায়ের দোকানি কাজী রওনকের অভিযোগ, রাত সাড়ে ৮টার দিকে তার দোকান থেকে ছেলে গোলাম রসুল বাড়ি ফিরছিল। পথে একই গ্রামের সজীব হোসেন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে জখম করে। পরে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গোলাম রসুলকে মৃত ঘোষণা করেন।

মোবাইল ফোনে ভিডিও গেম খেলা এবং সেইসঙ্গে চায়ের দোকানে বাকি খাওয়ার পাওনা টাকা চাওয়া নিয়ে তার ছেলে গোলাম রসুলের সঙ্গে সজীবের বিরোধ সৃষ্টি হয়। যার জের ধরে সজীব পূর্ব পরিকল্পিতভাবে গোলাম রসুলকে কুপিয়ে হত্যা করেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এনামুল কবীর জানান, রাত সাড়ে ৯টার দিকে গোলাম রসুলকে হাসপাতালে আনা হয়। বুকে ধারালো অস্ত্রের কোপে অধিক রক্তপাত হওয়ায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

 মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, গোলাম রসুলের হত্যাকারী হিসেবে প্রাথমিকভাবে সজীবের নাম এসেছে। তবে তিনি হত্যার কারণ এখনো নিশ্চিত করতে পারেননি।