মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জনের মৃত্যু

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার সকালে মৌলভীবাজার শহরের পিংকি শু স্টোরে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। ছবি : এনটিভি

মৌলভীবাজার শহরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে শহরের এম সাইফুর রহমান সড়ক এলাকার একটি জুতার দোকানে এ অগ্নিকাণ্ড ঘটে। পরে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

নিহত ব্যক্তিরা হলেন, সুভাস রায়, তাঁর মেয়ে পিয়া রায়, সুভাসের বোন দিপা রায়, ভাগ্নি দীপ্তি রায় ও বৈশাখী রায়।

এলাকাবাসী জানায়, আজ সকালে শহরের পিংকি শু স্টোর নামের একটি জুতার দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তখন দোকানের শাটার বন্ধ ছিল। মুহূর্তের মধ্যে দোকান থেকে আগুন উপরের দোতলায় ছড়িয়ে পড়ে। দোতলায় একটি আধাপাকা ঘরে পরিবার নিয়ে থাকতেন সুভাস রায়। এ সময় আগ্নিকাণ্ডে পুড়ে দুই মেয়ে, বোন ও ভাগ্নিসহ তাঁর মৃত্যু হয়। এ সময় এলাকাবাসী দুজনকে জীবিত উদ্ধার করে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. আবদুল্লাহ হারুন পাশা বলেন, ‘সংবাদ পেয়ে আমরা তৎক্ষণাৎ ছুটে আসি। আমাদের সঙ্গে দুটি ফায়ার স্টেশন ও চারটি গাড়ি আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। পরে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। পরে দেখা যায়, দোকানের ভেতরে একটি গ্যাস রাইজার ফেটে প্রচুর গ্যাস বের হচ্ছে। এখান থেকেই আগুনটা ছড়িয়ে গেছে। অনেক কষ্ট করে এই গ্যাস রাইজার বন্ধ করতে আমরা সক্ষম হই। পরে ওই দোকানের ওপরের তলায় বসতবাড়ি থেকে পাঁচটি লাশ উদ্ধার করি।’

লাশ উদ্ধার শেষে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।