ময়মনসিংহে চোরাই মোটরসাইকেল জব্দ, ১২ জন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে গ্রেপ্তার মোটরসাইকেল চোরচক্রের ১২ সদস্য ও জব্দকৃত পাঁচ চোরাই মোটরসাইকেল। ছবি : এনটিভি

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের ১২ সদস্য গ্রেপ্তার ও পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন কিশোরগঞ্জের শিমুল ইসলাম শিপন (২৬), সরাইলের আবু বক্কর (৩২), বাজিতপুরের জুনাইদ (২৫),  ব্রাহ্মণবাড়িয়ার মানজু মিয়া (২৩),  আকাশ (২৫), নাসিরনগরের হেফজু মিয়া (২২), মুছা মিয়া (২৫), ইকরাম (২০), শাহাঙ্গীর (২০), আলম মিয়া (২২), মোকারম (২২), গফরগাঁওয়ের রাজিব মিয়া (৩৫)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদ পেয়ে গতকাল রাতে শহরের দিঘারকান্দা বাইপাস মোড়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের ১২ সদস্যকে গ্রেপ্তার এবং পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করে আসছিল। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে মামলা করেন। বিকেলে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।