ময়মনসিংহে নির্বাচন পরবর্তী সহিংসতায় গ্রেপ্তার ৯

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ইশ্বরগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় করা মামলায় আজ বৃহস্পতিবার নয়জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহের ইশ্বরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত চেয়ারম্যান ও সাবেক ইউপি সদস্যসহ নয়জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারের পর সাত দিনের রিমান্ড চেয়ে আজ বৃহস্পতিবার বিকেলে তাঁদেরকে আদালতে পাঠানো হয়। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-সদ্য পরজিত ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক সদস্য ফাকরুল ইসলাম, মো. মমতাজ উদ্দিন, মো. সাইফুল ইসলাম রিপন, মো. নোমান মিয়া, জহিরুল ইসলাম, আনিছুর রহমান, ইউসুফ আলী ও মোশাররফ হোসেন।

গতকাল বুধবার বিকেলে সদ্য বিজয়ী ইউপি সদস্য আবুল বাশার বাদী হয়ে ইশ্বরগঞ্জ থানায় ২৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৯০ জনকে বিবাদী করে মামলা করেন।

মামলার অভিযোগের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, সপ্তম ধাপের ইউপি নির্বাচনে মামলার বাদী আবুল বাশার তালা মার্ক নিয়ে উচাখিলা ইউপি নির্বাচনে সদস্য পদে বিজয়ী হন। পরে ৮ ফেব্রুয়ারি সকাল ৯টায় বিবাদীরা পিস্তল, কল্লম, রামদাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাইজপাড়া গ্রামে বাশাররের বাড়িসহ বিশটি বাড়িতে হামলা চালায়। এ সময় তাঁরা ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেন। এমনকি গবাদি পশুও মেরে ফেলেন।