ময়মনসিংহে স্কুলছাত্র হত্যারহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে স্কুলছাত্র অটোচালক সিয়াম হত্যা মামলায় গ্রেপ্তার গ্যারেজমালিকসহ তিন আসামি। ছবি : এনটিভি

ময়মনসিংহে স্কুলছাত্র অটোচালক সিয়াম হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেইসঙ্গে জব্দ করা হয়েছে অটোভ্যানটি।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. খাইরুল ইসলাম (১৬) মো. মিজানুর রহমান ওরফে মেজু (১৭) রতন কুমার সাহা (৪৫)।

নিহত সিয়াম (১৩) ফুলপুর ভাইটকান্দি হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সংসারের প্রয়োজনে লেখাপড়ার পাশাপাশি অটোভ্যান চালাত সিয়াম।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ আজ শুক্রবার সকালে এ খবর নিশ্চিত করেছেন।

ওসি আরও জানান, গত ২৯ জানুয়ারি দুপুর ১২টার দিকে সিয়াম উপজেলার কাকনি গ্রামের রিয়াজতের অটোভ্যান নিয়ে বের হয়। কিন্তু সন্ধ্যায় পরও বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। পরের দিন সকাল সাড়ে ৯টার দিকে তারাকান্দা কাটলী বাজার ব্রিজের নিচে থেকে সিয়ামের  মরদেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু অটোভ্যানটি পাওয়া যায়নি। এ ঘটনায় ওই দিনই অজ্ঞাতদের আসামি করে তারাকান্দা থানায় সিয়ামের বাবা মকবুল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

এ ঘটনার দুই দিন পর ঢাকার কেরানীগঞ্জ থেকে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জানায়, ছিনতাই করার জন্যই  ঘটনার দিন ভ্যানটি ভাড়া করে ফুলপুরে যায় তারা। সারা দিন ঘুরে সন্ধ্যার পর ঘটনাস্থলে গিয়ে সিয়ামকে হত্যা করে লাশ ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরে ময়মনসিংহ শহরে এসে পাটগুদাম রেলিরমোড়ের রতন শাহার গ্যারেজে পাঁচ হাজার ৯০০ টাকায় ভ্যানটি বিক্রি করে দেয় তারা। পরে টাকা নিয়ে ঢাকায় চলে যায়।