যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

Looks like you've blocked notifications!
যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল। ছবি : এনটিভি

যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের একটি মাঠে এক নারী (২৮) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই নারীর দাবি, চাকরির প্রলোভন দেখিয়ে ডেকে এনে শুক্রবার সন্ধ্যার দিকে তাঁকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওই নারী জানান, তিনি যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা। অন্যের বাড়িতে তিনি বেড়ে উঠেছেন। খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুণ্ডুর সঙ্গে তাঁর পরিচয় ছিল। মানিক কুণ্ডু তাঁকে একটি চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। এজন্য তিনি ২০ হাজার টাকাও নেন। দুই মাস ধরে চাকরি না দিয়ে তিনি টালবাহান করছিলেন। সর্বশেষ তিনি জানান, শুক্রবার ছুটির দিন নিয়োগকর্তার বাড়িতে নিয়ে যাবেন। সে অনুযায়ী শুক্রবার বিকেলে মানিক কুণ্ডু তাঁকে নিয়ে যশোরে যান। যশোর পৌঁছানোর পর আরো দুজনকে সঙ্গে নেন মানিক কুণ্ডু। এরপর সন্ধ্যার দিকে ইজিবাইকে করে হাশিমপুরের দিকে একটি মাঠের মধ্যে তিনজন তাঁকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। পরে  এক পথচারী ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলেন, ওই নারীকে পরীক্ষা-নিরীক্ষা করে আলামত সংগ্রহ করা হয়েছে। রক্তক্ষরণ হওয়ায় তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে খবর পেয়ে হাসপাতালে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।