যুবলীগনেতা হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যাকাণ্ডের মামলার এই ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় এলাকায় যুবলীগনেতা ও শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (২৪ এপ্রিল) দুপুরে নিজ সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় কতিপয় দুর্বৃত্ত ছুরিকাঘাত করে খাইরুল আলম জেমকে হত্যা করে। এ ঘটনায় জেমের বড় ভাই মনিরুল ইসলাম ২২ এপ্রিল সদর থানায় হত্যা মামলা করেন। হত্যাকাণ্ডের পর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার করা আসামিরা হচ্ছেন জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক মেসবাহুল হক টুটুল, শহরের মসজিদপাড়ার মাসুদ রানা, ইব্রাহিম ওরফে দাউদ ইব্রাহিম, হুজরাপুর রেলবাগানের শামীম রেজা ও প্রান্তিকপাড়ার মিলন হোসেন। হত্যাকাণ্ডে জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।