যৌতুকের দাবিতে গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

Looks like you've blocked notifications!
নড়াইলের কালিয়া উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের উড়শি গ্রামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। ছবি : এনটিভি

নড়াইলের কালিয়া উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের উড়শি গ্রামে এক গৃহবধূকে (২৭) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার বিকেলে নড়াইল সদর হাসপাতালে নিহত গৃহবধূর লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে।

জানা গেছে, ওই গৃহবধূর নাম দীপালি বেগম। পারিবারিক কলহ ও যৌতুকের দাবিতে তাকে তার স্বামী রকিবুল গাজী (৩৮) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ করেছে নিহত গৃহবধূ দীপালির পরিবার। এ ঘটনায় স্বামী রকিবুল পলাতক রয়েছেন।

কালিয়ার চাঁচুড়ি গ্রামের নিহত দিপালীর মা জানান, পারিবারিক কলহের জের ধরে গতকাল সন্ধ্যায় তার মেয়েকে রকিবুল টেনে-হিঁচড়ে ঘর থেকে বের করে আনেন। এরপর বারান্দায় এনে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান।

দিপালীর ভাই শোয়েব শেখ জানান, প্রায় সাত বছর আগে উড়শি গ্রামের লতিফ গাজীর ছেলে ফার্নিচার দোকানি রকিবুলের সঙ্গে দিপালীর বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দেন রকিবুল। বিভিন্ন সময়ে তাকে যৌতুক দেওয়াও হয়। তবুও থামেনি নির্যাতন। গতকাল সন্ধ্যায় দিপালীকে মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন রকিবুল।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে। পলাতক স্বামী রকিবুল গাজীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।