যৌতুক মামলায় ফায়ার সার্ভিস কর্মকর্তা কারাগারে

Looks like you've blocked notifications!

ঝালকাঠিতে স্ত্রীর করা যৌতুক মামলায় পিরোজপুরের কাউখালী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমরান হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে তিনি ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

মামলায় বাদীর আইনজীবী নূর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠির রাজাপুর উপজেলার মনহরপুর গ্রামের ইমরান হোসেন পিরোজপুরের কাউখালী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা পদে চাকরি করছেন। তিনি ২০১৪ সালের ১৫ এপ্রিল এই উপজেলার ইন্দ্রপাশা গ্রামের মিয়াদ আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তিনি স্ত্রী ও তাঁর পরিবারের কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে আসছেন। গত বছরের ১৬ অক্টোবর তিনি যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করেন।

এ ঘটনায় গত বছরের ৬ নভেম্বর স্ত্রী মিয়াদ আক্তার বাদী হয়ে স্বামী ইমরান হোসেনের নামে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মামলা করেন। পরে স্ত্রীর সঙ্গে আপস-মীমাংসার কথা বলে গত বছরের ১ ডিসেম্বর এ মামলায় আদালত থেকে তিনি জামিন নেন। কিন্তু আদালতে দেওয়া প্রতিশ্রুতি তিনি পালন করেননি। স্ত্রীর সঙ্গে আপস না করে আজ নির্ধারিত তারিখে আবার আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।