রমজানে কেনা দামে অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি

Looks like you've blocked notifications!

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কেনা দামে পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছে নেত্রকোনার আপন সুপারশপ। পৌর শহরের কুরপাড় এলাকায় এই সুপারশপে কেনা দামে রমজানজুড়ে চলবে এই পণ্য বেচাবিক্রি।

পবিত্র রমজানের প্রথম দিন আজ শুক্রবার (২৪ মার্চ) থেকেই যাত্রা শুরু হয়েছে এই উদ্যোগের। তাদের এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছে শহরবাসী।

জানা গেছে, পৌরশহরের জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন নেত্রকোনা-কেন্দুয়া সড়কের কুরপাড় এলাকায় আপন সুপারশপ। এর কর্ণধার মো. তৌহিদ খান। তিনি পবিত্র রমজান উপলক্ষে তাঁর দোকানে কেনা দামেই বেশ কয়েকটি পণ্য বিক্রি করবেন বলে ঘোষণা দিয়েছেন এবং লিফলেট বিতরণ করেছেন।

তৌহিদ খান জানান, রোজার প্রথম দিন থেকে তিনি তাঁর দোকানে ছোলা ৮০ টাকা, মসুরির ডাল ৯০ টাকা কেজি, সোয়াবিন তেল ১৮৩ টাকা লিটার এবং বেসন, মুড়ি, চিড়া, খেজুর ইত্যাদি নামমাত্র লাভে বিক্রি শুরু করছেন এবং ব্যাপক সারা পেয়েছেন বলেও জানান তিনি।

নেত্রকোনা চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি এইচ আর খান পাঠান সাকি এক বিবৃতিতে জেলার সব ব্যবসায়ীকে রোজার মাসে জনস্বার্থে অতি অল্প লাভে অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি করার আহ্বান জানান।