রাঙামাটিতে বিজিবির অভিযানে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

Looks like you've blocked notifications!
রাঙামাটির ছোটহরিণা এলাকা থেকে বিজিবি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে। ছবি : এনটিভি

রাঙামাটির ছোটহরিণা এলাকায় উথান ছত্রাছড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে বিজিবি। গতকাল রোববার অভিযান চালিয়ে এ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা যায়, টহল দলটি রণকৌশল অবলম্বন করে তাৎক্ষণিকভাবে তিনটি উপদলে বিভক্ত হয়ে সন্ত্রাসীদের পিছনে ধাওয়া করে। সন্ত্রাসী দলটি টহল দলের উপস্থিতি টের পেয়ে ঘনপাহাড়ি জঙ্গলে পালিয়ে যায়। পরে উক্ত স্থানে তল্লাশি চালিয়ে তিনটি দেশীয় তৈরি এলজি, ৫ রাউন্ড গুলি, ছড়াগুলি ১২ স্টার, দুটি ভিকটরি ১২ স্টার,একটি  ইতালি ১২ স্টার দুটি, ধারালো অস্ত্র একটি এবং সন্ত্রাসীদের ব্যবহৃত বিভিন্ন প্রকার কাপড় ও ব্যক্তিগত মালামাল উদ্ধার করা হয়।

বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শফিক জানান, পার্বত্য চট্টগ্রামে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে তারা সর্বদা নিয়োজিত এবং যেকোনো মূল্যে পাহাড়ি অঞ্চলে আন্তঃসীমানা স্মাগলিং ও দুষ্কৃতকারীদের প্রতিরোধে ঈদের ছুটির দিনগুলোসহ সর্বক্ষণ প্রস্তুত রয়েছে। পাহাড়ি অঞ্চলের সম্প্রীতি ও পার্বত্য চুক্তি বাস্তবায়নের লক্ষ্যে তারা দুর্গম পাহাড়ি অঞ্চলের বিভিন্ন ক্যাম্পে সর্বদা কাজ করে যাচ্ছে।