রাজধানীতে কর্মস্থলে তরুণ রডমিস্ত্রির মৃত্যু

Looks like you've blocked notifications!
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ। ফাইল ছবি

রাজধানীর মিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে সোহেল (২৫) নামে এক রডমিস্ত্রির মৃত্যু হয়েছে। মিরপুর এলাকার আমতলীতে নির্মাণাধীন ভবনের ষষ্ঠ তলায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায় সোহেল।

আজ শুক্রবার সন্ধ্যায় ওই দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী  উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হয়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। জানা যায়, বিদ্যুৎস্পৃষ্টের পর ভবনের ছাদ থেকে সোহেল পড়ে যান। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মৃত্যুর সংবাদ শুনে হাসপাতালে ছুটে আসেন সোহেলে বড় ভাই জুয়েলসহ তাঁর স্বজনেরা। জুয়েল জানান, তাঁদের বাড়ি বরগুনা সদর উপজেলার উত্তর নাকুরতলা গ্রামে। অবিবাহিত সোহেল পীরেরবাগ এলাকায় থাকতেন। দুই ভাইয়ের মধ্যে সোহেল ছিলেন ছোট। আমতলী এলাকায় একটি নির্মানাধীন ৬তলা ভবনের ছাদে রশি বেঁধে রড উঠাচ্ছিলো সে। রড উঠানোর সময় পাশের বিদ্যুতের তারের সঙ্গে সংস্পর্শে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে সেখান থেকে নিচে পড়ে যান।

এদিকে বাড্ডা আফতাবনগর এলাকায় একটি বাসার পাশ থেকে এক মেয়ে নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) রমজান আলী জানান, নবজাতকটির বয়স আনুমানিক একদিন। শুক্রবার দুপুর ২টার দিকে খবর পেয়ে আফতাবনগর প্রজেক্টের এফ ব্লকের ২৮ নম্বর বাড়ির পাশ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি একটি লাল শপিং ব্যাগের ভেতর ছিল। ধারনা করা হচ্ছে কেউ নবজাতকের মৃতদেহটি ফেলে গেছে। ওই নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।