রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
রাজশাহীর গোদাগাড়ী মডেল থানা। ছবি : সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। তাঁরা দুজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। এ সময় অপর মোটরসাইকেল থাকা আরও দুই যুবক গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে ট্রাকের চালক ও তাঁর সহকারী পলাতক রয়েছেন।

আজ শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার বসন্তপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও গোদাগাড়ী উপজেলার জাহিদ হোসেন (২০)।

আহতরা হলেন—নগরীর রাজপাড়া থানার চারখুটা মোড় এলাকার নুরুলের ছেলে বন্য (২৫) ও ভাটাপাড়া এলাকার রাফি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি মোটরসাইকেলে চার যুবক রাজশাহী থেকে গোদাগাড়ীর গোপালপুর যাচ্ছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী সাগর অটো রাইসমিলের একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষের সময় অপর মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও চালকের সহকারী পালিয়ে যান।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, মরদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।