রাজশাহীতে পুলিশ সার্জেন্টকে পেটালেন মোটরসাইকেলচালক

Looks like you've blocked notifications!
আহত পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্যকে দেখতে আজ মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। ছবি : এনটিভি

রাজশাহীতে পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্যকে পিটিয়ে আহত করেছেন এক মোটরসাইকেলচালক। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে নগরীর বিলশিমলা সিটি বাইপাস মোড়ের ঐতিহ্য চত্বরে এ ঘটনা ঘটে। আহত ট্রাফিক সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক আহত সার্জেন্টকে হাসপাতালে দেখতে গিয়ে ঘটনার সঙ্গে জড়িতকে দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় নিয়েছে। এদের একজন ঘটনাস্থলের সামনের এক চায়ের দোকানদার, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী। তাঁরা পুলিশকে জানিয়েছেন, অভিযুক্ত যুবকের নাম বেলাল। তাঁর বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি বিলশিমলা ঐতিহ্য চত্বরের চায়ের দোকানে নিয়মিত আড্ডা দেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্য (৩২) মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করছিলেন। এ সময় এক মোটরসাইকেলচালকের মাথায় হেলমেট না থাকায় তাঁকে থামিয়ে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চান। এ ছাড়া হেলমেট না থাকায় তিনি ওই যুবকের নামে মামলা লিখতে শুরু করেন। এ সময় মোটরসাইকেল চালক যুবক পুলিশ সার্জেন্টের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর একপর্যায়ে পাশের ফার্নিচারের দোকান থেকে চেলা কাঠ এনে আচমকা পুলিশ সার্জেন্টকে পেটাতে শুরু করেন ওই যুবক। এতে সার্জেন্ট বিপুল কুমার মাটিতে লুটিয়ে পড়েন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত সার্জেন্টকে রামেক হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। হামলাকারী যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারী যুবক মোটরসাইকেল ফেলে পালিয়েছেন। তাঁর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার বেলাল। তাঁর ছবি সংগ্রহ করে আহত পুলিশ সার্জেন্টকে দেখানো হয়েছে। তিনি ওই যুবককে শনাক্ত করেছেন। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।