রামুতে মাটি কাটার সময় পাহাড়ধসে দুজনের মৃত্যু

Looks like you've blocked notifications!
কক্সবাজারের রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা এলাকায় গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টায় পাহাড় কাটার সময় মাটি ধসে দুজনের মৃত্যু হয়। ছবি : এনটিভি

কক্সবাজারের রামুতে পাহাড় কাটার সময় মাটি ধসে দুজনের মৃত্যু হয়েছে। রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা এলাকায় গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টায় এ ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন উখিয়ারঘোনা স্কুল পাহাড় এলাকার আলী আহমদ (৩৫) ও মুজিবুর রহমান (৩২)। তাঁরা দুজনই পরিবহন শ্রমিক। ঘটনার সময় নিহত দুজনসহ একদল শ্রমিক পাহাড়ের মাটি কাটার কাজ করছিলেন। এ সময় আকস্মিকভাবে মাটি ধসে আলী আহমদ ও মুজিবুর রহমান মাটির নিচে চাপা পড়েন।

স্থানীয়রা ও পুলিশের উদ্ধারকারী দল আজ বুধবার ভোরে মাটি সরিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে। সকালে ঘটনাস্থলে যান রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রণয় চাকমা। তিনি দুজনের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে জানান, একটি চক্র প্রশাসনের চোখ ফাঁকি দিতে রাতের আঁধারে নির্বিচারে পাহাড় নিধন করছিল। কয়েকদিন আগেও তিনি এখানে পাহাড় নিধন বন্ধে অভিযান চালিয়েছিলেন বলে জানান।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজমিরুজ্জামান জানান, মৃতদেহ দুটি থানায় আনা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।