লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পে গৃহবধূ হত্যা, স্বামী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার ঘটনায় চট্টগ্রাম থেকে স্বামী খোকনকে গ্রেপ্তার করা হয়। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরের রায়পুরে আশ্রয়ণ প্রকল্পে পারিবারিক কলহের জের ধরে ভয় দেখাতে গিয়ে ছুরিকাঘাতে স্বামী মাকসুদ কাজী খোকনের হাতে আসমা আক্তারের (৩০) মৃত্যু হয়। পরে খোকন ঘরে মরদেহ রেখে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় খোকনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। খোকন স্ত্রীকে হত্যার ঘটনা পুলিশের কাছে স্বীকার করে বর্ণনা দিয়েছে। আজ সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান হত্যার রহস্য উদঘাটন করেন।

খোকনের বরাত দিয়ে পুলিশ জানায়, ১৮ আগস্ট রাতে আসমা ও তার স্বামী খোকনের ঝগড়া হয়। এসময় খোকন ছুরি দিয়ে আসমাকে ভয় দেখাতে যায়। একপর্যায়ে অসাবধানতাবশত ছুরিটি আসমার পেটে ঢুকে যায়। এতে আসমার মৃত্যু হয়। পরে ভয়ে ঘরের বাইরে তালা দিয়ে খোকন পালিয়ে যায়। খোকন প্রথমে বরিশাল পরে নারায়ণগঞ্জ পালিয়েছিল। রোববার চট্টগ্রাম চলে যায়। অভিযান চালিয়ে পুলিশ তাকে রাতে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাজিমারা আশ্রয়ণ প্রকল্পের একটি তালাবদ্ধ ঘর থেকে মানুষের পঁচা গন্ধ ভেসে আসে। এতে আশপাশের বাসিন্দারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘরের তালা ভেঙে আসমার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। ওই ঘরে আসমা তার স্বামী খোকনকে নিয়ে ভাড়া থাকত। এতে আসমার মা অজুফা বেগমকে বাদী করে নিয়মিত হত্যা মামলা দায়ের করা হয়। মুন্সীগঞ্জ জেলার গাজীরচর এলাকার বাসিন্দা খোকন একাধিক বিয়ে করেছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে খোকন স্ত্রীকে হত্যার ঘটনা স্বীকার করেছে। তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হয়েছে।