লক্ষ্মীপুরে এজেন্ট ব্যাংকের টাকা লুটে গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার ভল্ট ভেঙে টাকা লুটের ঘটনায় গ্রেপ্তারকৃত চারজন। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার ভল্ট ভেঙে টাকা লুটের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাব-১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামিম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাকৃতরা হলেন সদর উপজেলার লাহারকান্দি গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন বাবু, মহিন উদ্দিন, রিয়াজ হোসেন ও রাসেল হোসেন।

র‌্যাব সূত্র জানায়, গত ১৯ জুলাই বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার বাইশমারা এলাকার ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার দরজা ও ভল্ট ভেঙে টাকা লুট করে অভিযুক্তরা। পরে এজেন্ট শাখার দায়িত্বপ্রাপ্তদের অভিযোগে ও সিসি টিভির ফুটেজ দেখে লুটকারীদের চিহ্নিত করা হয়। গতকাল শুক্রবার রাতসহ বিভিন্ন সময় অভিযান চালিয়ে লাহারকান্দি গ্রাম থেকে লুটকারীদের গ্রেপ্তার করা হয়েছে। সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছে। এতে তাকে আটক ও লুণ্ঠিত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, চেক বই ও ১৩ হাজার টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত আরও একজন পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।’